Tuesday , April 23 2024

পোস্ট করার নীতিমালা

পোস্ট করার নীতিমালা জেনে পোস্ট করুন

১) এই ওয়েবসাইটে কোন পোস্ট, অনলাইনে ছড়িয়ে ছিটিয়ে থাকা বিভিন্ন সাইট থেকে কন্টেন্ট সংগ্রহ করে তা অপরিবর্তন রেখে প্রকাশ করা হয় হলে ঐসব লেখা বা পোস্টের দায়ভার idfbd.com গ্রহণ করবে না।

২) এই ওয়েবসাইটির বিশেষ মতাবলম্বী, রাজনৈতিক দল বা সংগঠনের আওতাভুক্ত নয়।

৩)  idfbd.com এই সাইটে প্রকাশিত মতামত সম্পূর্ণভাবে সংশ্লিষ্ট পোষ্টের লেখকের অথবা বক্তার নিজস্ব দৃষ্টিভঙ্গি, যা শুধুমাত্র তথ্যজ্ঞাপক বা জ্ঞান অর্জনের উদ্দেশ্যে প্রকাশিত, অবৈধ উদ্দেশ্যে নয়। কারও উদ্দেশ্যমূলক, অসংযত অথবা অবহেলামূলক কার্যকলাপের জন্য এই ওয়েবসাইটের অ্যাডমিনরা দায়ী নয়।

৪) এ ওয়েবসাইটে প্রচারিত ও উপস্থাপিত বিষয়-বস্তুর শুদ্ধতার জন্য অক্লান্ত পরিশ্রম ও আপ্রাণ চেষ্টা করা হয়। তবুও আমরা এ দায়িত্ব নিতে পারি না যে প্রচারিত সব বিষয়-বস্তুই ত্রুটিমুক্ত ও নির্ভুল।

ক) প্রচারিত জ্ঞান ও তথ্যের সূক্ষ্ণতা ও বিশুদ্ধতার ক্ষেত্রে  idfbd.com কোনো আইনী দায়ভার গ্রহণ করে না।

৫)  idfbd.com এর এডমিন এ ওয়েবসাইটে পরিবেশিত জ্ঞান ও তথ্যকে যে কোন সময় পরিবর্তন ও সংশোধন করার সম্পূর্ণ অধিকার সংরক্ষণ করে। এবং পূর্ব ঘোষণা ব্যতীত যে কোন সময়ই idfbd.com তার টেকনিক্যাল পদ্ধতি পরিবর্তন করার ক্ষমতা রাখে।

৬) অন্য ওয়েব সাইটে প্রদত্ত বিষয়-বস্তুর সাথে এ ওয়েব সাইটে প্রদত্ত বিষয়-বস্তুর সম্পৃক্ততা এবং এর সাথে সম্পৃক্ত অন্য ওয়েব সাইটে প্রবেশ করার ব্যাপারে কোনো দায়-দায়িত্ব  idfbd.com বহন করে না।

৭) এই ওয়েব সাইটে যে কোন ভুল-ত্রুটি থাকা নিতান্তই স্বাভাবিক| অবগত করার জন্য প্রত্যেক ব্রাউজকারীর প্রতি বিনীত অনুরোধ রইল।

৮)   idfbd.com ওয়েবসাইট বা অনুরুপ মাধ্যমের সাহায্যে পরিচালিত কোন রাজনৈতিক বা আদর্শবাদী আন্দোলনের সাথে জড়িত নয়।

৯)   idfbd.com এই সাইটে যেহেতু ভিবিন্ন ধরনের মানুষ পোস্ট সংগ্রহ করে, তাই অনেক পোস্ট মূল প্রকাশকের কপিরাইটকৃত হতে পারে বা প্রকাশের অনুমতি নাও দেয়া থাকতে পারে। তাই যদি কোন ধরণের কপিরাইট আইন লঙ্গনের বিষয় চোখে পড়ে তবে কোন ব্যবস্থা নেয়ার আগে অনুগ্রহ করে সর্বাগ্রে আমাদের সাথে যোগাযোগ করুন, আমরা যত শীঘ্র সম্ভব বিষয়টি সমাধানের আপ্রাণ চেষ্টা চালাব। তারপরেও আমাদের উদ্দেশ্য যেহেতু ইসলাম প্রচার করা। তাই আশাকরি ইসলামের স্বার্থে কপিরাইট ইস্যু বিষয় ছাড় দিয়ে কনটেন্ট প্রকাশের অনুমতি দেয়া হবে।

১০) এ নীতিমালা প্রযোজ্য হবে  idfbd.com এ ওয়েবসাইটের সকল ভিজিটারদের জন্য।

এই নীতিমালা আপনার পছন্দ হলে পোস্ট করার নিয়ম দেখে পোস্ট করা শুরু করি।

পোস্ট করার নিয়ম দেখতে এখানে ক্লিক করুন

ধন্যবাদ। আল্লাহ আমাদের সবাইকে শান্তি ও সমৃদ্ধির দিকে পথ প্রদর্শ্ন করুন। আমীন।