Wednesday , April 24 2024

আইডিএফ এর লক্ষ্য ও উদ্দেশ্য

আইডিএফ এর লক্ষ্য

idfbd.com কুরআন ও সহিহ হাদিস ভিত্তিক ইসলামী ওয়েবসাইট, আমাদের লক্ষ্য এই ওয়েবসাইট বাংলা ভাষায় শুদ্ধ ইসলামী জ্ঞানের নানা উপকরণের একটি সমৃদ্ধ ভাণ্ডার এতে রয়েছে শত শত প্রবন্ধ, বই, ইসলামি অডিও/ভিডিও লেকচার, এবং আরও অনেক কিছু যা প্রতিনিয়ত আপডেট করা হয়। এটি ইসলামিক দাওয়াহ তথা কম সচেতন মুসলিম এবং অমুসলিমদের মাঝে ইসলামের সঠিক চিত্র উপস্থাপন, বোধগম্যকরণ, আত্মস্থকরণ এবং সেই সাথে ভ্রান্ত ধারণার অবসান ঘটানোর মানসে নিরলস প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে। এই ওয়েবসাইট অত্যন্ত বিনয় এবং আন্তরিকতার সাথে সহজলভ্য মিডিয়ার মাধ্যমে প্রকৃত ইসলাম এবং এর শিক্ষা- শান্তি, আত্মসমর্পণ এবং সর্বশক্তিমান আল্লাহর আনুগত্য মানুষের মাঝে তুলে ধরার চেষ্টা চালিয়ে যাচ্ছে, যে জীবন ব্যবস্থা মানুষকে শান্তির পথে আহবান করে, সেটি সর্ম্পকে মানুষের মাঝে যদি কোন ভ্রান্তিযুক্ত ধারণার লেশ মাত্র ও থেকে থাকে তবে তার নিষ্পত্তি ঘটানোই আমাদের আন্তরিক অভিপ্রায়।

আইডিএফ এর লক্ষ্য-উদ্দেশ্য হলোঃ ইসলামিক দাঈ তৈরি করে আল্লাহর সন্তষ্টি অর্জন করা। 

ওয়েবসাইটের উদ্দেশ্য

অনলাইনে ইসলাম প্রচারের অনেক  ওয়েবসাইট রয়েছে, কিন্তু সেসব সাইট শুধুমাত্র একক কনটেন্ট প্রকাশ করে থাকে। তাই আমাদের লক্ষ্য হচ্ছে ঐসব বিভিন্ন সাইটে প্রকাশিত হাদিস, কুরআনের বাণী ইত্যাদি কনটেন্টগুলো সংগ্রহ করে idfbd.com সাইটে প্রকাশ করে রাখা এবং নতুন নতুন কনটেন্ট লিখা। এতে করে একজন ভিজিটর একই সাইটের পোস্ট পড়ে ইসলামের পরিপূর্ণ শিক্ষা পেয়ে যাবে, অহেতুক আর সময় নষ্ট করে কোনকিছু খুঁজতে হবে না।

কিছু কথা

এই সাইটের যাবতীয় লেখার বিষয়বস্তু, মতামত কিংবা মন্তব্য লেখক/বক্তার একান্তই নিজস্ব। idfbd.com -এর সম্পাদকীয় নীতির সঙ্গে এর মিল আছে, এমন সিদ্ধান্তে আসার কোনো যৌক্তিকতাই নেই। লেখকের মতামত, বক্তব্যের বিষয়বস্তু বা এর যথার্থতা নিয়ে idfbd.com আইনগত বা অন্য কোনো ধরনের কোনো প্রকার দায় বহন করে না।

‘আপনিও হোন ইসলামের প্রচারক’

মানবতার মুক্তির লক্ষ্যে ইসলামের আলো ছড়িয়ে দিন। আর কেউ যদি নিজের কোন লেখা পোস্ট আমাদের ওয়েবসাইট প্রকাশ করাতে চান তাহলে প্রথমে আমাদের সাইটে রেজিষ্ট্রেশন করুন।

রেজিষ্ট্রেশন করতে এখানে ক্লিক করুন।

রেজিষ্ট্রেশন হয়ে গেলে নীতিমালা দেখে পোস্ট করুন।

এরপর লগিন করে আপনার জানা কথাটি লিখুন।

পোস্ট করার জন্য এখানে ক্লিক করুন।

“কেউ হেদায়েতের দিকে আহবান করলে যতজন তার অনুসরণ করবে প্রত্যেকের সমান সওয়াবের অধিকারী নিঃসন্দেহ সে হবে, তবে যারা অনুসরণ করেছে তাদের সওয়াবে কোন অংশ কমতি হবেনা” [সহীহ্ মুসলিম: ২৬৭৪]

আমাদের ফেসবুক পেইজ – ফেইসবুক